নাটকীয়তার অবসান; ফটিকছড়িতে নির্বাচনের মাঠে থাকছে নৌকার সনি

নিজস্ব প্রতিবেদক: অবশেষে নানা নাটকীয়তার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে চট্টগ্রাম-২ ফটিকছড়িতে নৌকার আসন ঠিকে রইলো। চাটগাঁ নিউজকে এমনটাই জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ টি এম পেয়ারুল ইসলাম।

জানা যায়, রোববার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ টি এম পেয়ারুল ইসলাম গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী তাদের মাধ্যমে এ আসনের জন্য ওই নির্দেশনা দেন।

এসময় নৌকা নিয়ে নেতা-কর্মীদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা- সব প্রার্থী মাঠে থাকবেন; অবাধ ও সুষ্ঠু নির্বাচনে ভোটাররা যাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন তিনিই সংসদ সদস্য হবেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পান সাবেক এমপি প্রয়াত রফিকুল আনোয়ারের কন্যা খাদিজাতুল আনোয়ার সনি। প্রতীক বরাদ্দের পর নৌকা পেয়ে সরাসরি নির্বাচনের মাঠে জোর প্রচারনায় নামেন তিনি। তবে এর মধ্যে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থীকে সমর্থন দিয়ে সনিকে সরে যেতে হবে এই মর্মে জেলা-উপজেলার নেতাদের ফোন করেন কেন্দ্রীয় নেতারা। তবে তবে অবশেষে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে এই বিষয়ে অনিশ্চয়তার অবসান ঘটলো।

আর দলীয় প্রধানের এমন নির্দেশনায় দারুণ খুশি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

প্রধানমন্ত্রীর এমন নির্দেশনায় ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরি বলেন, সবাইকে নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশনা এসেছে। এটাই নেত্রীর পক্ষ থেকে চূড়ান্ত নির্দেশনা। আমিন ভাই আর পেয়ারু ভাই নেত্রীর সঙ্গে দেখা করেছেন আজকে। তাঁদেরকে নেত্রী নির্দেশনা দিয়েছেন, সবাই যেন নৌকার পক্ষে কাজ করেন।

Scroll to Top