নগরীতে মা ও শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক করিম গ্রেপ্তার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর ঝাউতলা এলাকায় মাও শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় মো. করিম (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৩ মে) রাতে ঝাউতলা বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. করিমের বাড়ি কুমিল্লায়, বর্তমানে খুলশী থানার জালালাবাদ এলাকার বাসিন্দা। পেশায় ইলেকট্রিসিয়ান। করিম সম্পর্কে ওই গৃহবধূর স্বামীর ভগ্নিপতি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, বুধবার (২২ মে) সন্ধ্যার দিকে স্বামী ও মেয়ের অনুপস্থিতিতে নিজ ঘরে ৩৭ বছর বয়সী ওই গৃহবধূকে ধর্ষণ করেন করিম। ঘটনার পরপরই স্বামী বাসায় আসলে দ্রুত পালিয়ে যায় করিম। এ সময় গৃহবধূ স্বামীকে ঘটনাটি জানালে পরে এ নিয়ে রাতে গৃহবধূ ও তার স্বামীর মধ্যে ঝগড়া হয়। এতে ঘটনাটি জানতে পারে তাদের মেয়ে।

তিনি জানান, পরের দিন বৃহস্পতিবার দুপুরে মেয়ে স্কুল থেকে বাসায় ফেরার পর তার মাকে জানায়, তার ফুপা করিম গত ২০ এপ্রিল তাকেও ধর্ষণ করেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধূর স্বামী থানায় মামলা দায়ের করলে সন্ধ্যায় ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে করিমকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top