নগরীতে ভুয়া নারী পুলিশসহ গ্রেফতার ২

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক নগরীর ডবলমুরিং এলাকা থেকে এক ভুয়া নারী পুলিশ সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন শাহনাজ আক্তার শান্তা (১৯) ও মোঃ মনির মিয়া (৫১)। পরে উক্ত নারীর ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে পুলিশের ইউনিফর্মের ২ টি শার্ট, ১ টি প্যান্ট, পুলিশের বেল্ট, ক্যাপ উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার (১৪ মে) ডাবলমুরিং থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) ‘নিহাদ আদনান তাইয়ান’। তিনি জানান, আগ্রাবাদে অবস্হিত উপ-পুলিশ কমিশনার-ট্রাফিক (পশ্চিম) এর কার্যালয়ে উপস্হিত হয়ে এক নারী নিজেকে পুলিশ কনস্টেবল পরিচয়ে দিয়ে তার চাচা মোঃ মনির মিয়া (৫১) এর আটক ভ্যানগাড়ি ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করে। ভ্যানগাড়ি ছাড়ানোর অনুরোধ শেষে বের হওয়ার সময় পুলিশি নিয়মে স্যালুট না দেয়ায় তাকে সন্দেহ হয়। সন্দেহের প্রেক্ষিতে নারী পুলিশ পরিচয়দানকারী উক্ত শাহনাজ আক্তার শান্তা কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে স্বীকার করে সে নারী পুলিশ সদস্য নয়। পরে তাকে হেফাজতে নেয় ডবলমুরিং মডেল থানা পুলিশ ।

তিনি আরও জানান, আমরা শাহনাজ আক্তার শান্তাকে জিজ্ঞাসাবাদ করি। ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে তার কাছে নারী পুলিশের ইউনিফর্ম আছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে মৌলভীপাড়াস্হ তার ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে পুলিশের ইউনিফর্মের ২ টি শার্ট, ১ টি প্যান্ট, পুলিশের বেল্ট, ক্যাপ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইউনিফর্মের শার্টের মধ্যে একটিতে ডিএমপির মনোগ্রাম, অন্যটিতে সিএমপির মনোগ্রাম আছে।

এছড়া, চাচা পরিচয়দানকারী ভ্যানগাড়ির মালিক মনির মিয়া পুলিশ পরিচয়দানকারী শাহনাজ আক্তারের চাচা নন। তারা পরস্পর যোগসাজশে পুলিশের পরিচয় ব্যবহার করে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করার অপরাধে উক্ত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top