নগরীতে ট্রান্সপোর্ট অফিস ও বাসায় চুরি

নিজস্ব প্রতিবেদক: সদরঘাট থানাধীন কদমতলী এলাকায় একটি ট্রান্সপোর্ট অফিস ও বাসায় একই রাতে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্ণালংকার।

শুক্রবার (১৮ আগস্ট) এ ঘটনায় সদরঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত নিউ এস এন ট্রেড অ্যান্ড ট্রান্সপোর্ট এর মালিক মিরসরাইয়ের আবু তোরাব মায়ানী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টুর ছেলে দেবব্রত নাথ।

এজাহার সূত্রে জানা যায়, কদমতলী আর.এ. ভবনের ৫ম তলায় নিউ এস.এন ট্রেড অ্যান্ড ট্রান্সপোর্ট নামের প্রতিষ্ঠানের অফিস রয়েছে।

ট্রান্সপোর্ট অফিসে ১৫ জন কর্মচারী কর্মরত। গত ১৬ আগস্ট রাত সাড়ে আটটায় অফিস বন্ধ করে সবাই বাসায় চলে যায়। পরদিন ১৭ আগস্ট সকাল ১০টায় অফিসে এসে দেখা যায়, স্টিলের আলমারিতে থাকা নগদ ১৮ লাখ টাকা চুরি হয়েছে। সেখানে স্থাপিত সিসিটিভি ফুটেজ এর ডিবিআর সরিয়ে ফেলা হয়েছে। এছাড়া একই ভবনের ৪র্থ তলায় আব্দুল আজিজ ও রিনা আকতার দম্পতি বসবাস করেন। রিনা আকতার বাসায় প্রবেশ করে দেখতে পান, বেডরুমের আলমারিতে রাখা কানের দুল, আংটি, হাতের ব্যাচলেটসহ ৯ ভরি ১৩ আনা স্বর্ণালংকার এবং এক লাখ টাকাসহ চেক বই চুরি হয়ে গেছে । চোরের দল জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এই চুরির ঘটনা ঘটিয়েছে।

দেবব্রত নাথ বলেন, ১৬ আগস্ট রাতে এই চুরির ঘটনা ঘটেছে। এতে আমরা খুবই ক্ষতিগ্রস্ত হয়েছি।

সদরঘাট থানার এস আই আমির বলেন, ট্রান্সপোর্ট অফিস ও বাসায় চুরির অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনা তদন্ত করা হচ্ছে।

Scroll to Top