কিশোর অপহরণের ঘটনায় নগরীতে কিশোর গ্যাং লিডারসহ ৮ সদস্য গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরী সহ কিশোর গ্যাংয়ের ৮ সদসকে অস্ত্রসহ গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ।

আজ শনিবার  (১৮ মে) সকালে তাদের লালখানবাজার এলাকাসহ বিভিন্ন স্পটে পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে গ্রেফতার করে।

গ্রেপ্তাররা হলেন— হেলাল বাদশা চৌধুরী (২৫), মো. রাকিব হোসেন (২২), মো. কাউসার (২২), মো. মেহরাজ সামি (২১), শেখ সাদি হাসান (২০), মো. আব্দুর রহমান (২১), মো. সাগর হোসেন (২৭) এবং সাইফুল ইসলাম শান্ত (২৬)।

পুলিশ জানায়, গতকাল নগরীর নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরী সহ অজ্ঞাতনামা ১০/১৫ জন কিশোর গ্যাং মোঃ আরিফ (১৫) নামে এক কিশোরের উপর হামলা চালিয়ে তাকে অপহরণ করে জিইসি বাটা গলির ভীতরে একটি বাড়ীতে আটকে রেখে  তার ৪টি মোবাইল ফোন কেড়ে নিয়ে এক লাখ টাকা মুক্তিপনণ দাবী করে। ফোন দিতে না চাইলে ভিকটিম আরিফকে লোহার পাইপ দিয়ে আঘাত করে নির্যাতন করে। পরে আরিফের অভিভাবকরা ৯৯৯ ফোন করলে খুলশী থানা পুলিশ অভিযানে নেমে আসামীদের গ্রেফতার অপহরণ কাজে ব্যবহ্নত মোটরসাইকেল জব্দ ও অস্ত্র উদ্ধার করা হয়। 

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ বিষয়টি নিশ্চিত করে  জানান, অস্ত্রসহ কিশোর গ্যাং লিডারসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এরা আগে থেকেই বিভিন্ন মামলার পলাতক আসামি ওই লিডার। তাই থানা পুলিশ যাচাই-বাছাই করে দেখছেন। বিস্তারিত পরে জানাতে পারব।’

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top