নওগাঁ-২ আসনে মোতায়েন হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদের নওগাঁ-২ আসনের নির্বাচন উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন উপলক্ষ্যে ভোটের আগে-পরে মোট পাঁচ দিনের জন্য আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত দিয়েছে কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন।

সোমবার (২৯ জানুয়ারি) নির্বাচন কমিশনের উপসচিব মো. মাজহারুল ইসলাম এ সংক্রান্ত একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবকে পাঠিয়েছেন।

চিঠিতে জানানো হয়, আগামী ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদের নওগাঁ-২ আসনে নির্বাচন উপলক্ষ্যে ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের জন্য সিদ্ধান্ত দিয়েছে নির্বাচন কমিশন। নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে ভোটগ্রহণের আগের দুই দিন, ভোটগ্রহণের দিন ও ভোটগ্রহণের পরের দুই দিনসহ মোট পাঁচ দিনের জন্য পুলিশ ও আনসারের পাশাপাশি প্রয়োজনীয় সংখ্যক র‌্যাব এবং প্রতি উপজেলায় চার প্লাটুন করে মোট আট প্লাটুন বিজিবি মোতায়েন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছে। এ অবস্থায় উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top