ধুমঘাট হাজী চাঁনমিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ইব্রাহিম খলিল ভূইয়া

মিরসরাই প্রতিনিধি: মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী ধুমঘাট হাজী চাঁন মিয়া উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খলিল ভূঁইয়া। রবিবার ( ৩ ডিসেম্বর) সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খানের উপস্থিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগামী ২ বছরের জন্য তাকে সভাপতি নির্বাচিত করা হয়। এর আগে তিনি বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন প্রধান শিক্ষক নূরে সাফা, দাতা সদস্য ১ জন, শিক্ষক প্রতিনিধি ৩ জন ও অভিভাবক সদস্য ৫ জন।

নবনির্বাচিত সভাপতি ইব্রাহিম খলিল ভূঁইয়া বলেন, যে প্রতিষ্ঠান থেকে জীবনের প্রাতিষ্ঠানিক মুল মাধ্যমিক ধাপের শিক্ষা অর্জন করলাম আজ সে প্রতিষ্ঠান এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি তা আল্লাহ তায়ালার রহমত, নবীর উম্মত হিসেবে উপহার, মা-বাবার দোয়া,আমার রাজনৈতিক অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয় ও আগামীর এমপি জননেতা মাহবুব রহমান রুহেল ভাই এর ভালবাসার উপহার ও শিক্ষকদের দোয়ার ফসল। ঐতিহ্যবাহী স্কুলের ঝরাঝীর্ণ শিক্ষাব্যাবস্থা ও দুর্বল প্রশাসনিক ব্যাবস্থা যেন সফলতার স্বর্ণ শিখরে নিতে পারি স্কুলের শিক্ষক-শিক্ষার্থী,  অভিভাবক,স্কুলের প্রাক্তন শিক্ষার্থী সহ অত্র বিদ্যালয় এর সাথে জড়িত সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি৷

Scroll to Top