দোহাজারী পৌরসভা সদরে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ২

চন্দনাইশ প্রতিনিধি: চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম মুখি দোহাজারীতে ইউনিক বাসের চাপায় মোটরসাইকেল, অটোরিকশা ও পথচারী সহ ঘটনাস্থলে দুইজন নিহত ও দুইজন আহত হয়।

স্থানীয় সূত্র যানা যায়, চট্টগ্রাম মুখি ইউনিক গাড়ি (ঢাকা মেট্রো ব, ১৪-৬০৪৯) দোহাজারী ব্রীজ হতে বেপরোয়া গতিতে বাজারস্থ সদরে অটোরিকশা, মোটরসাইকেল ও পথচারীকে পিশলে দেয়। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। নিহতরা হলেন দোহাজারী পৌরসভার ১নং ওয়ার্ডের চাগার নাথ পাড়ার মৃত চৈতন্য চরন নাথের ছেলে মৃদুল কান্তি নাথ (৬০), অন্যজন কক্সবাজার জেলার সদর থানার পূর্ব লার পাড়ার আব্দুল লতিফের ছেলে শেখ আব্দুল্লাহ (৩৫)। আহতরা দুজন হলেন বান্দরবনের জেবুল হকের ছেলে আমির হোসেন (৪০) ও আবু তাহেরের ছেলে কতুব মিনার (২২)। আহতদের প্রথমে দোহাজারী মেডিকেলে নিয়ে যাওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

ঘটনাস্থলে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ উপস্থিত হয়ে চালক ও গাড়ি উদ্ধার করে এবং চালকে চন্দনাইশ থানায় সোপর্দ করে।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ ইরফান বিষয়টি নিশ্চিত করে জানান, ভয়াবহ দুর্ঘটনায় দু’জনের মরদেহ ও গাড়ী গুলো থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাস চালক আটক রয়েছে।

Scroll to Top