দেশে যাত্রা শুরু করলো প্রপার্টি হোস্টিং জগতের মোবাইল অ্যাপ ‘স্টেভার্জ’

শেয়ার করুন

টেক ডেস্ক: স্টেভার্জ(STAYVERZ) বাংলাদেশের পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। সারা বিশ্বের সব মানুষের সঙ্গে বিভিন্ন প্রপার্টি হোস্টিং জগতের সরাসরি সংযোগ ও যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করছে অ্যাপটি। যেখানে সাধারণ মানুষের সাথে সরাসরি যোগাযোগের সেতু বন্ধন হিসেবেও কাজ করছে এই অ্যাপ।

স্টেভার্জ অ্যাপের অন্যতম প্রধান চমক হিসেবে আছে বাংলাদেশের বিভিন্ন এলাকার প্রপার্টি হোস্টিং কার্যক্রম। যার মধ্যে রয়েছে সর্বোচ্চ গ্রাহক পরিষেবা নিশ্চিতকরণের লক্ষ্যে স্টেভার্জ ২৪/৭ ঘন্টা কাস্টোমার সার্ভিস সেবাটি চালু রেখেছে। স্টেভার্জের গ্রাহক পরিষেবা গ্রহণের জন্য রয়েছে সুনির্দিষ্ট ফোন নাম্বার, হোয়াটসঅ্যাপ নাম্বার এবং ইমেইল এড্রেস ।

জমকালো আয়োজনে, জাকজমক পূর্ণভাবে রাজধানী ঢাকার বারিধারা থেকে যাত্রা শুরু করলো বাংলাদেশের প্রপার্টি হোস্টিং জগতের উদীয়মান সর্ববৃহৎ প্রতিষ্ঠান ও বাংলাদেশের পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ স্টেভার্জ(STAYVERZ)। যা একটি যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠান, যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও মোহাম্মদ আফজাল আহমেদ। যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উদ্বোধনী অনুষ্টানে যোগ দেন তিনি।

এসময় তিনি আশাবাদ ব্যাক্ত করেন, প্রায় ৭ বছরের প্রপার্টি হোস্টিং ব্যাবসার অভিজ্ঞতার আলোকে সম্পূর্ণ ব্যাবসার ডিজাইন করেছেন যা এদেশের প্রপার্টি হোস্টিং এ নতুন মানদন্ড স্থাপন করবে এবং নতুন একটি যুগের সূচনা করবে । তিনি আরও জানান যে স্টেভার্জ প্ল্যাটফর্মের প্রধান উদ্দেশ্যই হচ্ছে গ্রাহক ও হোস্টকে সর্বোচ্চ অগ্রাধিকার প্রদান করে সেবা নিশ্চিত করা এবং তাদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করা – একই সাথে দেশের অন্যান্য প্রতিষ্ঠানও যেন গ্রাহকসেবা নিশ্চিত করে তার বার্তা পৌছে দেয়া। এছাড়াও তিনি উল্লেখ করেন যে দেশের প্রপার্টি হোস্টিং কে পাশ্চাত্য মানদন্ডে উন্নীত করতে ও গ্রাহকের কাছে আধুনিক সেবা পৌছে দিতে স্টেভার্জ (STAYVERZ) প্রতিশ্রুতিবদ্ধ।

স্টেভার্জের সাথে সরাসরি যোগাযোগের জন্য +8809606292909, হোয়াটসঅ্যাপে যোগাযোগের জন্য +8801879997999 এবং ইমেইল পাঠানোর জন্য hello@stayverz.com ঠিকানাগুলো ব্যাবহার করতে হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইট হলো www.stayverz.com।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আমিন উদ্দিন আহমেদ, সহ-প্রতিষ্ঠাতা মোহাম্মদ ওয়াসিম এবং জেনারেল ম্যানেজার মোঃ তুহিন মিয়া।। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রতিষ্ঠানের বিজনেস স্ট্র্যাটেজিক ম্যানেজার রাশমিয়া বিনতে বশীর। এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মিডিয়া ম্যানেজার মোঃ মাসুদ হাসান, সহকারী বিজনেস স্ট্র্যাটেজিক ম্যানেজার নূর মোহাম্মদ ইয়ামীন, সহকারী কিউএ ম্যানেজার মোহাম্মদ হাসান এবং প্রতিষ্ঠানটির শক্তিশালী কাস্টোমার কেয়ার টিমের সদস্যগণ।

Scroll to Top