দেশে ফিরে সড়কেই ঝরল প্রাণ, ‘বর’ সাজা হলো না প্রবাসী জুয়েলের

শেয়ার করুন

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড : আগামী ২৪ জুলাই প্রবাসী জুয়েলের (৩০) বিয়ে। তাই কয়েকদিন আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন তিনি। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস শেষ পর্যন্ত বর সাজা হলো না তার।

বুধবার (৯ জুলাই) বিকাল তিনটায় সীতাকুণ্ড পৌর সদর এলাকার বাসস্ট্যান্ডে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রবাসী জুয়েল মৃত্যুবরণ করেন।

নিহত জুয়েল চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামের বাসিন্দা মো. শাহাজানের ছেলে।

জানা গেছে, সৌদি আরব প্রবাসী জুয়েলের সাথে একই এলাকার একটি মেয়ের সাথে বিয়ে ঠিক হয়। আগামী ২৪ জুলাই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বধূবরণ করা হবে। তাই ব্যাপক প্রস্তুতি চলছিল পরিবারে। জুয়েল বুধবার বিয়ের কেনাকাটা করতে আসেন সীতাকুণ্ড পৌরসদরে। কেনাকাটা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে পৌর সদর বাসস্ট্যান্ড এলাকায় এলে তাকে অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বারৈয়াঢালার ইউনিয়নের চেয়ারম্যান মো. রেহান উদ্দিন (রেহান) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসী যুবকটি বিয়ে করতে দেশে এসেছিল। আকদও সম্পন্ন হয়েছে। আনুষ্ঠানিকভাবে নববধূকে ঘরে তোলার সব ধরনের আয়োজনও চলছিল। কিন্তু গাড়ি চাপায় তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জের দায়িত্বে থাকা এসআই মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাবার আগেই প্রবাসী জুয়েলের লাশ বাড়ি নিয়ে গেছে তার স্বজনরা। সে কারণে বিস্তারিত তথ্য পাইনি আমরা।

Scroll to Top