তামিমের ব্যাটে বরিশালের জয়

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে দারুণ ক্রিকেট খেলেছেন তামিম ইকবাল ও তার দল। তামিমের ব্যাটিংয়ের পাল্টা দিয়েছেন দুর্দান্ত ঢাকার অ্যালেক্স রস। কিন্তু ঢাকার অন্য ব্যাটাররা ব্যর্থ হওয়ায় ফরচুন বরিশাল ২৭ রানের জয় তুলে নিয়েছে। ৯ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট নিয়ে টেবিলে তিনে উঠেছে।

বুধবার টস জিতে ব্যাট করতে নামা ফরচুন বরিশাল ওপেনিং জুটিতে ৮.২ ওভারে ৭৬ রান তোলে। তামিমের সঙ্গে জুটি দেওয়া আহমেদ শেহজাদ ২২ বলে ২৪ রান করে ফিরে যান। এরপর তামিম-সৌম্যর জুটি হয়। তাদের ব্যাট থেকে আসে ৪৮ রান।

তামিম ১৪তম ওভারে ফিরে যান ৪৫ বলে ৭১ রান করে। তার ব্যাট থেকে চারটি ছক্কা ও সাতটি চারের শট আসে। সৌম্য সরকার খেলেন ২৩ বলে ২৮ রানের ইনিংস। শেষে ইনজুরি কাটিয়ে ফেরা পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ৬ বল খেলে দুটি করে চার ও ছক্কায় ২৩ রানের ঝড়ো ইনিংস খেলেন। বরিশাল ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে।

জবাব দিতে নেমে দুর্দান্ত ঢাকা শুরুতে দুই ওপেনার নাঈম শেখ (১০) ও অ্যাডাম রসিংটনকে (৪) হারায়। রান পাননি তিনে নামা সাইফ হাসানও। তবে চারে নামা অ্যালেক্স রস শেষ পর্যন্ত ব্যাটিং করে ৪৯ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি সাতটি ছক্কার সঙ্গে পাঁচটি চারের শট মারেন। তাকে ঢাকার কোন ব্যাটার সঙ্গ দিতে না পারায় ১৫৯ রানে আটকে যায় দলটি।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top