ট্রাকের সঙ্গে অটোরিকশার ধাক্কা, ঝরে গেল শিশুর প্রাণ

চাটগাঁ নিউজ ডেস্কঃ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় শোরনীল মহাজন নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় চালকসহ একই পরিবারের আরও ৩জন আহত হয়।

রবিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ৩নং মির্জাপুর ইউনিয়নের কুমারীকুল রাস্তার মাথায় চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের উপর দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার বাসিন্দা শাশ্বত ঋত্বিক মহাজন (৩৪), তার স্ত্রী মনীষা দাস (২৪), ঋদ্ধি দাস (১৪) ও চালক ইয়াকুব। দুর্ঘটনায় নিহত শিশু শোরনীল মহাজন (১) শাশ্বত ঋত্বিক মহাজনের সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত ঋত্বিক মহাজন তার স্ত্রী, এক বছর বয়সী সন্তান ও শালাকে নিয়ে বালুছড়া এলাকা থেকে ফটিকছড়ি যাওয়ার পথে উল্লেখিত স্থান অতিক্রম করার সময় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় শিশু শোরনীল মহাজনের। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহতদের উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক চাটগাঁ নিউজকে বলেন, গুরুতর আহত শাশ্বত মহাজনকে এখানে আনা হলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

এই বিষয়ে নাজিরহাট হাইওয়ে থানার ওসি আনিস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনায় একটি শিশু নিহত হয়েছে আর বাকী আহতরা সবাই চিকিৎসাধীন আছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top