টোল বক্সের কর্মীদের সঙ্গে ঝামেলার জেরে,বিলম্বে ফেরি চালু

সিপ্লাস ডেস্ক: টোল বক্সের কর্মীদের সঙ্গে ঝামেলার জেরে কালুরঘাটে ফেরি চলাচলে বিঘ্ন ঘটেছে। এতে ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের।

মঙ্গলবার (১ আগস্ট) মোটরসাইকেল চালকদের সঙ্গে বাগবিতণ্ডার কারণে রোববার (২ আগস্ট) ফেরি চালু হতে কিছুটা সময় লেগেছে বলে জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগ চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা।

তিনি  গণমাধ্যমকে বলেন, মোটরসাইকেল চালকদের সঙ্গে টোল বক্সের কর্মীদের ঝামেলা হওয়ায় ফেরি চালু হতে দেরি হয়েছে।

সকাল নয়টায় ফেরি চালু করা হয়। ফেরি চালুর জন্য কর্তৃপক্ষ এখনও কোনো সময় নির্ধারণ করেনি। তবে সকাল ৮টা থেকে ফেরি চালু করার পরিকল্পনা রয়েছে।

এদিকে, ফেরি চালু হতে সময় লাগায় বিড়ম্বনায় পড়তে হয় কর্ণফুলীর দুই তীরে অপেক্ষায় থাকা যাত্রীদের। অন্যদিকে, কালুরঘাট ব্রিজে যাতে গাড়ি উঠতে না পারে, সেজন্য দুইদিকে রাস্তা কেটে দেওয়া হয়েছে। সকালে ফেরি বন্ধ থাকায় মোটরসাইকেল আরোহীরা কাটা রাস্তা পার হয়ে ব্রিজে উঠতে পারলেও অন্যান্য যানবাহনের সে সুযোগ ছিল না।

চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ শুরুর আগে সংস্কার কাজের জন্য তিন মাসের জন্য কালুরঘাট সেতু বন্ধ করে দেওয়া হয় মঙ্গলবার দুপুরে। নদীর ওই অংশ পারাপারের জন্য চালু করা হয় ফেরি। মঙ্গলবার জোয়ারের পানিতে ফেরিতে ওঠার বেইলি সেতু ডুবে যাওয়ার কারণেও সমস্যায় পড়েছিলেন যাত্রীরা।

Scroll to Top