জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও মগনামাবাসীর পাশে আছি : ওয়াসিম

শেয়ার করুন

পেকুয়া প্রতিনিধি: আমি আমার জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও মগনামাবাসীর সেবা করে যাবো, কখনো মগনামার মানুষকে ভুলে যাবোনা। মগনামার মানুষ আমাকে যে পরিমান ভালোবাসা দেখিয়েছে তার ঋণ এই ক্ষুদ্র জীবনে শোধ করা অসম্ভব বলে মন্তব্য করেছেন মগনামার সাবেক ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।

শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে তার মগনামাস্ত নিজ বাস ভবনে কারামুক্ত হয়ে তাকে বরণ করতে আসা জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আর বলেন, ষড়যন্ত্রমুলকভাবে আমাকে একটি মিথ্যা মামলায় জড়িয়েছে। যে মামলার সাথে আমি কখনো সম্পৃক্ত নই। তবুও জাতীয় নির্বাচনের আগে আমাকে ষড়যন্ত্রকারীদের ইন্ধনে এই মামলায় গ্রেফতার দেখিয়েছে। তিনি তার ন্যায় বিচার দাবি করে বলেন, আমি মগনামার সকল হত্যাকাণ্ডের সঠিক তদন্তপূর্বক বিচার চাই। কিন্ত ঘটনার সাথে জড়িত না হয়ে মামলার আসামি হওয়া দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।  এসময় তিনি ছাড়াও জনতার উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল, মগনামার সাবেক চেয়ারম্যান খাইরুল এনাম বিএ বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, সম্প্রতি মগনামার সাবেক এই চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম একটি হত্যা মামলায় এক মাস কারাভোগ শেষে জামিনে মুক্তি লাভ করেছেন। যদিওবা হত্যাকাণ্ডের সময় তিনি দেশের বাইরে ছিলেন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top