চুরির অপবাদে দারোয়ানকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীতে মো. শহীদুল্লাহ (৩৭) নামে এক দারোয়ানকে মারধর করে হত্যার ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ এপ্রিল) সকালে চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন- চট্টগ্রাম চন্দনাইশ গাছবাড়িয়া এলাকার বাদশা বাড়ির মৃত মাহমুদুল হক ছেলে মো. ফোরকান উদ্দিন (৩৭) ও পটিয়ার বাহলি এলাকার বাদশা সওদাগর বাড়ির মৃত হাবিবুল্লাহ ছেলে মো. মামুন মিয়া।

নিহত মো. শহীদুল্লাহ বাঁশখালীর বাহারছড়া ইউপি ধাধাইয়া পূর্ব ইলশা গাজীর পাড়ার মৃত সিরাজ আহম্মদের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল চান্দগাঁও থানাধীন বাস টার্মিনাল ছিদ্দিক ম্যানশনের দারোয়ান শহীদুল্লাহকে ছিদ্দিক ম্যানশনের মালিক মো. আবু ছিদ্দিক তার ছেলে শাওন, শ্যালক ফোরকানসহ অন্যান্য সহযোগী আসামিরা চুরির অভিযোগে মারধর করে হত্যা করে।

পরবর্তীতে হত্যার ঘটনাটি আড়াল করার জন্য তার নিকট আত্মীয়স্বজনদের ডেকে কৌশলে মিথ্যা বলে মৃতদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি বাঁশখালী পাঠিয়ে দেয়। গভীর রাতে ঘটনাটি জানাজানির পর চান্দগাঁও থানার একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগর এলাকায় পৃথক পৃথক সাঁড়াশি অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

চান্দগাঁও থানার ওসি জাহেদুল কবির বলেন, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এ ঘটনায় নিহতের বোন মরিয়মের অভিযোগের ভিত্তিতে ৩০২/৩৪ পেনাল কোড ধারায় দায়ের করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top