চিরনিদ্রায় শায়িত হলেন মহেশখালীর আওয়ামীলীগ নেতা রুহুল আমিন

শেয়ার করুন

মহেশখালী প্রতিনিধিঃ সবাইকে শোকের সাগরে ভাসিয়ে বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন কক্সবাজার জেলা পরিষদের সাবেক সদস্য, মহেশখালী উপজেলার আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার রুহুল আমিন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মগডেইল বাজার নতুন জামে মসজিদ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশে চিরনিদ্রায় শায়িত করা বর্ষীয়ান এই নেতাকে।

এর আগে সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে হঠাৎ অসুস্থতা অনুভব করলে তাকে স্থানীয় ডিজিটাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহির রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুনগাহী রেখে যান।

এর আগে আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে তার কর্মস্থল মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজার নামাজে শোকাহত মানুষের ঢল নামে। তার জানাযার নামাজে অংশ নেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান তারেক শরীফ, সাবেক চেয়ারম্যান গোলাম কুদ্দুস চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান এসএম আবু হায়দার, ধলঘাটা চেয়ারম্যান আহছান উল্লাহ বাচ্চু, মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জিএম ছমির উদ্দিন, সাবেক চেয়ারম্যান কবির আহমদ, এনামুল হক রুহুল ও মোহাম্মদ উল্লাহ, মাস্টার রুহুল আমিন, যুবলীগ নেতা সেলিম উল্লাহসহ শোকাহত মানুষ জানাযার নামাজে অংশ নেন।

এছাড়াও মরহুম মাস্টার রুহুল আমিনের মৃত্যুতে শোক জানিয়েছেন, মহেশখালী উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠনের নেতা ও স্থানীয় নেতৃবৃন্দ, সাংবাদিক ফোরামের কর্মকর্তাসহ ব্যবসায়ী ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দরা। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top