চান্দগাঁও থেকে ৬ লাখ টাকার মালামালসহ চোর গ্রেফতার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রাম ইপিজেডের একটি কারখানা থেকে চুরি হওয়া সাড়ে ৬ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে ইপিজেড থানা পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) এ ঘটনায় জড়িত মো. সুমন ওরফে ডার্বি (২৫) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এর আগে ইপিজেড থানায় কারখানার পক্ষে মো. এহসানুল হক (৫৭) বাদী হয়ে একটি মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১৫ জানুয়ারি সিইপিজেড এলাকা অ্যাপারেলস কারখানার জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটে। সেখান থেকে ৪০টি সিলিং ফ্যান, ৩০টি সুইং মেশিন হেড, ৩০টি সুইং মেশিনের মোটর, ৪ হাজার মিটার ইলেকট্রিক তার ও নগদ ২০ হাজার টাকাসহ প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালামাল চুরি হয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন বলেন, চুরির মামলার পর চান্দগাঁও এলাকা থেকে প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলায় বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।
তিনি আরও বলেন, আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর টেকের মোড় রেলবিট মাহাবুব কলোনী থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

মো. সুমন ভোলার চরফ্যাশন থানার ফরিদাবাদ গ্রামের আব্দুল বারেকের ছেলে। তিনি বর্তমানে নগরের ইপিজেড থানার ব্যারিস্টার কলেজ রোডের মহিউদ্দিন কলোনীতে থাকেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top