চান্দগাঁও টেকবাজারে সোলায়মান আলম শেঠের নির্বাচনী উঠান বৈঠক

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম-৮ (চান্দগাঁও,বোয়ালখালী ও পাঁচলাইশ-বায়েজিদ আংশিক) এলাকা থেকে জাতীয় পার্টি সমর্থিত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সোলায়মান আলম শেঠ লাঙ্গল মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় আলহাজ্ব সোলায়মান আলম শেঠ সমর্থক গোষ্ঠীর আয়োজনে নগরীর চান্দগাঁও টেকবাজার এলাকায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এখানে সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া সংগঠক সুমন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রেখেছেন আলহাজ্ব সোলায়মান আলম শেঠ।

এইসময় জনসুম্মুখে তিনি বলেন, জাতীয় পার্টি সবসময় নির্বাচন মুখী ছিলো। ৮৬ থেকে এখন পর্যন্ত জাতীয় পার্টি আওয়ামী লীগ সরকারকে সহায়তা করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশে উন্নয়নের যে ইতিহাস গড়েছে এর কোনো বিকল্প নাই। আপনারা একটা জিনিস জানেন যে, প্রধান মন্ত্রী ঢাকা থেকে সুদূর কক্সবাজার পর্যন্ত ট্রেনের লাইন গড়ে দিয়ে আপনাদের কক্সবাজার পর্যন্ত ট্রেনে যাতায়াতের সুবিধা করে দিয়েছেন, এটা বাংলাদেশের ইতিহাসে কেউ কল্পনাও করেনি। উনি ওটা যদি করতে পারে কালুরঘাট সেতুও উনি করে দিতে পারবে ‘ইনশাল্লাহ’।
যুবসমাজ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে তিনি আরো বলেন, আমাদের যুব সমাজ যারা আছেন তাদেরকে নিয়ে আমার একটা প্ল্যানিং রয়েছে। আল্লাহ যদি আমাকে সফল করে তাহলে আমি ১০০০ জন ছেলে নিয়ে আমার একটা প্ল্যান বাস্তবায়ন করবো। প্রতি বছর এভাবে কর্মী বাড়িয়ে তাদেরকে বেকারত্ব থেকে রেহাই দিবো। আপনারা জানেন দ্রব্যমূল্যের দাম দিনের পর দিন বেড়েই যাচ্ছে। আমাদের কিছু মন্ত্রিদের বলবো, কিছু ব্যাবসায়িদের বলবো এই সিন্ডিকেট আমাদের ভাঙ্গতে হবে। আর এই সিন্ডিকেট ভাঙ্গার জন্য আমাদের এই যুব সমাজের ভাইদের সহায়তা প্রয়োজন।

উক্ত উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা সেচ্ছাসেবক লীগের সংগঠক মহিউদ্দিন ফরহাদ, চান্দগাঁও থানা শ্রমিক লীগের সভাপতি আজগর আলি তালুকদার, মোঃ জাবেদ, বাপ্পু চৌধুরী সহ আরো অনেক ব্যাক্তিবর্গ।

Scroll to Top