চসিক হিসাবরক্ষকের ঘুষকাণ্ড, মিলেছে প্রমাণ

চাটগাঁ নিউজ ডেস্ক : সাময়িক বরখাস্ত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) হিসাবরক্ষক মাসুদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। করা হয়েছে বিভাগীয় মামলা। তার বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া বিধিসম্মত হবে না তা আগামী ১০ কার্যদিবসের মধ্যে জানাতে বলা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য জানা গেছে। এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আজিজ আহমেদ।

এর আগে ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল হলে গণমাধ্যমে ঘুষকাণ্ডের শিরোনাম হন চট্টগ্রাম সিটি করপোরেশনের হিসাব বিভাগের ওই কর্মকর্তা।

৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজনকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতি সর্ববিদ্যা, জনসংযোগ কর্মকর্তা আজিজ আহমদের সমন্বয়ে গঠিত তিন সদস্যের ওই কমিটি তদন্ত প্রতিবেদন জমা দেন। তদন্ত প্রতিবেদনে কী আছে তা জানা না গেলেও সাত কর্মদিবস তদন্ত করে তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের প্রাথমিক সত্যতা পায় তদন্ত কমিটি।

এ বিষয়ে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম বলেন, ‘গণমাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগের প্রেক্ষিতে হিসাব বিভাগের হিসাবরক্ষক মাসুদুল ইসলামের বিরুদ্ধে তদন্ত করে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে তাকে আত্মপক্ষ সমর্থন করতে বলা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top