চরখিজিরপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন, প্রস্তুতি কমিটি গঠন

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালী  উপজেলার চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন করার উদ্যোগ নিয়েছে উপজেলা আওয়ামী যুবলীগ। এ লক্ষে ইতিমধ্যে ইউনিয়নের সম্মেলনকে সফল ও বাস্তবায়ন করার জন্য প্রস্তুতিমূলক ২৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক সায়েম কবির এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে সম্মেলন প্রস্তুতি কমিটি আনুমোদন দেওয়া হয়।

চরখিজিরপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলমগীর,কে আহবায়ক করে যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সাজ্জাদ,মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ লোকমান,মোহাম্মদ আব্দুর রহিম,মোহাম্মদ আবু তৈয়ব,মোহাম্মদ আরিফুর রহমান জিকু,মোস্তাক আহমদ,মোহাম্মদ ফারুক,মোহাম্মদ কফিল উদ্দিন এবং মোহাম্মদ মনিরুল ইসলাম,মোহাম্মদ আনোয়ার হোসেন বাদশা,মোহাম্মদ ইকবাল হোসেন,মোহাম্মদ নূর খান,মোহাম্মদ শহিদুল ইসলাম খোকন,মোহাম্মদ সাইফউদ্দিন মানিক,মোহাম্মদ রাজ,মোহাম্মদ নজরুল ইসলাম রিদুয়ান,মোহাম্মদ আনোয়ার হোসেন বাদশা,মোহাম্মদ মফিজুর রহমান,মোহাম্মদ শাপলা বসাক,মোহাম্মদ মঈনুল শওকত,মোহাম্মদ রুবেল,কে সদস্য করে সম্মেলন প্রস্ততি কমিটি ঘোষণা করা হয়েছে।

জানতে চাইলে নব গঠিত চরখিজিরপুর যুবলীগের আহবায়ক মোহাম্মদ আলমগীর বলেন,আমাকে আহবায়ক করায় দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম জহুর এবং উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা ও সাধারণ সম্পাদক সায়েম কবির,র প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। আমি সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করব। সুন্দরভাবে চরখিজিরপুর যুবলীগ সাজাবো। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করার লক্ষ্যে চরখিজিরপুর  যুবলীগ সর্বাত্মক ভূমিকা পালন করবে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সায়েম কবির জানান, উপজেলার চরখিজিরপুর ইউনিয়ন যুবলীগকে আরো গতিশীল করার লক্ষে সম্মেলনের জন্য প্রস্তুতি আহবায়ক কমিটি করা হয়েছে এবং আগামী ৩ (তিন) মাসের মধ্যে সম্মেলন সম্পূর্ণ করার জন্য অনুরোধ করেন তিনি।

Scroll to Top