চমেকের নতুন পরিচালকের সাথে সীতাকুণ্ড সমিতি সৌজন্য সাক্ষাৎ

শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নব নিযুক্ত পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের কার্যনির্বাহী কমিটি নেতৃবৃন্দ এবং সীতাকুণ্ড উপজেলা সমাজ কল্যাণ ফেডারেশন নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার দুপুরে চমেক হাসপাতালে তাঁর কার্যালয়ে কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সভাপতি নাছির উদ্দীন মানিক, সাধারণ সম্পাদক আবেদীন আল মামুন, সিনিয়র সহ-সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ, সহ-সভাপতি মাস্টার ইকবাল হুসাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউল হক শিবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম দুলু, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মামুন, শিক্ষা ও বাণিজ্য বিষয়ক সম্পাদক লায়ন মোহাম্মদ আনোয়ার হোসেন, সদস্য নজরুল ইসলাম, আলতাফ হোসেন।

উপজেলা সমাজ কল্যাণ ফেডারেশনের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সভাপতি লায়ন মোঃ গিয়াস উদ্দিন, সাধারন সাধারন পলাশ চৌধুরী, ডা শাহরিয়ার মিলন প্রমুখ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পাওয়ার আগে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন বাংলাদেশ সেনা বাহিনীর গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তাঁর বাড়ী সীতাকুণ্ড পৌরসভার ৮নং ওয়ার্ডের ইদিলপুরে। তিনি ব্যক্তিগত ভাবে একজন সৎ সেনা কর্মকর্তা হিসেবে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। তিনি তাঁর নতুন কর্মস্থলে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top