চন্দনাইশে মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে নৈশভোজ করলেন ওসি আনোয়ার

শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া রহমানিয়া আহমদিয়া এ, এস. সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার উন্নয়নে বিশিষ্ট প্রবাসী ও সমাজসেবক মোসলেম মিয়ার পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা অনুদান ও এতিমখানা ও হেফজখানার শিক্ষার্থীদের সাথে রাতের খাবারের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (১৭ জুন) রাতে মাদ্রাসার হলরুমে  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। সংবর্ধিত অতিথি ছিলেন বিশিষ্ট প্রবাসী ও সমাজসেবক মোসলেম মিয়া।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যাপক মো: তৈয়বুর রহমানের সভাপতিত্বে মাদ্রাসা কমিটির সদস্য ও চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি- ১ চন্দনাইশ জোনাল অফিসের ডিজিএম

প্রকৌশলী মো. আবু সুফিয়ান, আমন্ত্রিত অতিথি ছিলেন চন্দনাইশ পৌরসভা প্যানেল মেয়র হাছনারা বেগম, গাছবাড়িয়া খাঁনহাট বাগদাদ গ্রোসারী মার্ট ও বাগদাদ ইলেকট্রনিক্স এর প্রোপ্রাইটর আলহাজ্ব আবদুল মজিদ, চন্দনাইশ উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আবু ছাদেক শিবলু, সিনিয়র সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, চন্দনাইশ সাহিত্যিক আহমদ ছফা পরিষদের সভাপতি শিক্ষক শাহজাহান আজাদ প্রমুখ।।স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহিম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা যথাক্রমে কাজী রবিউল হোসেন রোকন, কাজী এম মোস্তাফিজু রহমান,মো: মামুন, ব্যাংকার জয়নাল আবেদীন

মাদ্রাসা কমিটির সহ-সাধারণ সম্পাদক আবদুর রশিদ, সদস্য যথাক্রমে অছিউর রহমান, কাজী মোহাম্মদ হোসাইন আহমদ, আব্বাস উদ্দীন, মো: খোরশেদ,  নূর হোসাইন, মোশাররফ হোসেন মিশু, মো: তারেক, মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা মোঃ জাহেদ হোসেন, মওলানা মোঃ ইয়াছিন আরাফাত, মওলানা ছিদ্দিক, মওলানা যাবায়ের, প্রধান শিক্ষক সুলতানা ইয়ামিন, চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফয়সাল চৌধুরী, দপ্তর সম্পাদক আমিন উল্লাহ টিপু, সদস্য সাজ্জাদ হোসেন সহ মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

 

 

Scroll to Top