চট্টগ্রাম-৮ আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মতবিনিময় সভা

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম-৮ আসনে কেটলি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আবদুচ ছালামের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভা নগরীর ষোলশহর হাছান সরকারী প্রাথমিক বিদ্যালয় অনুষ্ঠিত হয়।

সভায় আবদুচ ছালাম বলেন, তিনি চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর হাত ধরে রাজনীতিতে এসেছেন। তিনিই তাকে জনগণের কল্যাণে কাজ করার সুযোগ করে দিয়েছেন।

ছালাম বলেন, ২০১৪ সালের নির্বাচনে তিনি চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন। কিন্তু, জোটবদ্ধ নির্বাচনের স্বার্থে তিনি মনোনয়ন প্রত্যাহার করেন। এরপর তাকে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

ছালাম বলেন, সিডিএর চেয়ারম্যান হিসেবে তিনি চট্টগ্রামের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি সংকীর্ণ রাস্তাঘাট সম্প্রসারণ, নগরীতে নতুন নতুন খাল খনন, পার্ক ও খেলার মাঠ নির্মাণের মতো বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছেন।

তিনি বলেন, তিনি চান্দগাঁও, পাঁচলাইশ ও বোয়ালখালীর উন্নয়নের জন্য কেটলি প্রতীকে ভোট চেয়েছেন। তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন যে, জনগণের ভোটের মাধ্যমে তিনি এ এলাকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখবেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল স্তরের জনসাধারণ।

Scroll to Top