চট্টগ্রাম-৮ আসনে ফুলকপি’র সমর্থনে গণসংযোগ

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও,বোয়ালখালী ও পাঁচলাইশ-বায়েজিদ আংশিক) আসনে স্বতন্ত্র পদপ্রার্থী বিজয় কুমার চৌধুরীর ফুলকপি মার্কার সমর্থনে গণসংযোগ, ৬নং ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মঞ্জুর হোসেনের সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সচিব ইঞ্জিনিয়ার মোঃ সলিমুল্লাহ এর পরিচালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন এবং মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৮ আসনের বর্তমান সংসদ সদস্য নোমান আল মাহমুদ (এম.পি)।

এই সময় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হচ্ছে। এই অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করার দায়িত্ব নির্বাচন কমিশনের।
উক্ত সভায় বর্তমান সংসদ সদস্য নোমান আল মাহমুদ (এম.পি) আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি নৌকা প্রার্থিতা পেয়েও তা প্রত্যাহার করে নিয়েছি। কারণ ব্যাক্তির চাইতে দল বড়, দলের চাইতে দেশ বড়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত আয়োজকরা বলেন, বিজয় কুমার চৌধুরী’র ফুলকপি মার্কার সমর্থনে আজকে আমরা আজ পুরো ওয়ার্ডে কর্মীসভা ডেকেছি। আল্লাহর রহমতে ফুলকপির সমর্থনে আজকে আমাদের অনুষ্ঠানে জনসমুদ্র বয়ে গেছে। ইনশাল্লাহ আগামী ৭ তারিখ আমরা ফুলকপি মার্কার বিজয় মিছিল করবো।

এছাড়াও এখানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আবু তাহের, সিটি কর্পোরেশন উত্তর কাট্টলি ওয়ার্ডের কাউন্সিলর ড. নেছার উদ্দিন আহম্মদ মঞ্জু, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন, মোঃ ইছা, আবুল কালাম, হুমায়ুন কবির, মিনহাজুল আবেদিন সায়েম, এস.এম.জেড খসরু, ফয়সাল বাপ্পি সহ আরো অনেকে।

Scroll to Top