চট্টগ্রাম ৭ আসনে ড. হাছান মাহমুদের সমর্থনে বন ও পরিবেশ উপ কমিটির গণসংযোগ

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ এর সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম ৭ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদের সমর্থনে বন ও পরিবেশ উপ- কমিটির প্রচারণা শুরু হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) বন ও পরিবেশ উপ কমিটির সদস্য আমিনুল হক বাবু, অধ্যাপক ড. লায়লা খালেদা ও সাবরিনা চৌধুরী চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তারা নৌকার স্মারক তুলে দেন।

সৌজন্য সাক্ষাতের পর বন ও পরিবেশ উপ কমিটির সদস্যরা রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়নে গণসংযোগ করেন। এ সময় তারা ড. হাছান মাহমুদের পক্ষে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ মাহমুদ রাসেল, জবা বড়ুয়া জয়া, ছাত্রলীগ নেতা শহীদুল, টিপু, রহিম, জুয়েল, বিজয়, রনিয়া, আকিব খান, জয়, সাকিব, ইমন প্রমুখ।

গণসংযোগে আমিনুল হক বাবু বলেন, ড. হাছান মাহমুদ একজন ত্যাগী ও যোগ্য নেতা। তিনি চট্টগ্রামের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমরা তার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করছি।

অধ্যাপক ড. লায়লা খালেদা বলেন, ড. হাছান মাহমুদ একজন পরিবেশবাদী নেতা। তিনি চট্টগ্রামের পরিবেশ রক্ষায় কাজ করবেন। আমরা তার পক্ষে ভোট দিয়ে চট্টগ্রামকে এগিয়ে নিতে চাই।

সাবরিনা চৌধুরী বলেন, ড. হাছান মাহমুদ একজন সুদক্ষ মন্ত্রী। তিনি চট্টগ্রামের উন্নয়ন ত্বরান্বিত করবেন। আমরা তার বিজয় চাই।

গণসংযোগ শেষে ড. হাছান মাহমুদ বলেন, আমি চট্টগ্রামের মানুষের কাছে কৃতজ্ঞ। তারা আমাকে এত ভালোবাসে, এটি আমার কাছে অত্যন্ত আনন্দের। আমি তাদের আশা-আকাঙ্ক্ষা পূরণে কাজ করব।

Scroll to Top