চট্টগ্রাম-১১ আসনে সংখ্যালঘু পরিষদের উঠান বৈঠক

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা-ইপিজেড) আসনে স্বতন্ত্র পদপ্রার্থী সংখ্যালঘু সম্প্রদায়ের বন্ধু হাজী মো. জিয়াউল হক সুমন এর সমর্থনে সম্মিলত জাতিগত সংখ্যালঘু পরিষদের আয়োজনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে ইপিজেড এলাকার ব্যারিস্টার কলেজ সংলগ্ন মাঠে আয়োজিত এই উঠান বৈঠকে বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদ ইপিজেড থানার সাধারণ সম্পাদক চন্দ্রাশীষ ভট্টাচার্য আশীষের সঞ্চালনায় ও জাতিগত সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধি শ্যামল বিশ্বাসের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯নং ওয়ার্ড আওয়ামি লিগের সভাপতি মো. আসলাম, বিশেষ অথিতি ছিলেন ৩৯নং ওয়ার্ড আওয়ামি লিগের দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল বাদশা।

এই সময় উপস্থিত বক্তারা বলেন, সুমন ভাই এই এলাকার সুখে-দুঃখে, হাসি-কান্নায় সবসময় কাছে পাওয়া একজন মানুষ। আমরা ইপিজেড এলাকার যে গার্মেন্টস কর্মীরা আছি, আমাদের প্রতিনিয়ত নানান রকম সমস্যার সম্মুখিন হতে হয়। যেকোনো সমস্যার সমাধানে আমরা সুমন ভাইয়ের কাছে গেলে তার আন্তরিকতা ও সহায়তা পেয়ে থাকি। তাই আমাদের এই নির্বাচনে যোগ্য ব্যাক্তি, যিনি আমাদের সবসময় পাশে থাকেন তাকে আমরা জয়ী করতে চাই। আমরা মনে করি এই নির্বাচনে আমাদের এই ইপিজেড থানায় যে পার্বত্য জনগোষ্ঠী বসবাস করে সবাই এক হয়েছে সুমন ভাইয়ের পক্ষে।

সংখ্যালঘু সম্প্রদায়ের আয়োজনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ধীমান চাকমা, রানা মারমা, উত্তম শীল, প্রবাদ বড়ুয়া, অমুল্য কুমার রিটু, জগত জ্যোতি চাকমা, বাসুদেব সেনগুপ্ত, প্রকাশ দাস সহ আরও অনেকে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top