চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেটের দলবদলে চমক লাগালো ব্রাদার্স ইউনিয়ন

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগে দল বদলের প্রথম দিনেই উৎসব মুখর করে তুলেছে ব্রাদার্স ইউনিয়ন। এবারের প্রিমিয়ার ক্রিকেট লিগে শক্তিশালী দল নিয়ে এগিয়ে যেতে চায় ব্রাদার্স ইউনিয়ন।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দল বদলের প্রথম দিনেই ব্রাদার্স ইউনিয়নে যোগ দিয়েছে একঝাক তরুণ এবং তারকা ক্রিকেটার। ফেব্রুয়ারির ২২ তারিখ থেকে মাঠে গড়াতে যাচ্ছে চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নতুন মৌসুম। আসন্ন লিগকে কেন্দ্র করে বেশ আগে থেকেই দল গোছানোর কাজ শুরু করে দেয় বিভিন্ন দল। তবে দলবদলের প্রথম দিনেই চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের ক্রিকেট কমিটির কার্যালয়ে এর আনুষ্ঠানিক রূপ দেখা যায়।

উৎসবমুখর পরিবেশে শুরু হওয়া সিজেকেএস প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দলবদলের প্রথম দিনে ৫ দলের মোট ৩৭ জন খেলোয়াড় দলবদল করেন। এর মধ্যে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়সহ ০৯ জনকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

দলবদল অনুষ্ঠানে ব্রাদার্স ইউনিয়ন ক্রিকেট কমিটির চেয়ারম্যান শৈবাল দাশ সুমন, সম্পাদক রাশেদ আলী, টিম ম্যানেজার ওয়াহিদুল আলম শিমুল, একেএম আবদুল হান্নান আকবর, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, শওকত হোছাইন এবং হাসান মুরাদ বিপ্লব সহ সিজেকেএস ও ক্রিকেট কমিটির কর্মকর্তাবৃন্দ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top