চট্টগ্রাম টেস্টে দলের সঙ্গে থাকছেন না হাথুরুসিংহে

থাকছেন না
শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে সিলেট টেস্টে ভরাডুবির পর দ্বিতীয় টেস্ট ঘুরে দাঁড়ানোর মিশনে বাংলাদেশ। তবে এই টেস্টের আগে দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে। চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের ড্রেসিংরুমে থাকছেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ব্যক্তিগত দরকারে জরুরিভিত্তিতে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন এই লঙ্কান কোচ।

বুধবার (২৭ মার্চ) প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বিসিবি।

৩০ মার্চ চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। কিন্তু সেই টেস্ট চলাকালীন সময়ে অস্ট্রেলিয়ায় অবস্থান করবেন বাংলাদেশের প্রধান কোচ হাথুরুসিংহে। ব্যক্তিগতো দরকারে জরুরি ভিত্তিতে তাকে অস্ট্রেলিয়ায় যেতে হচ্ছে। তার অবর্তমানে সহকারী কোচ নিক পোথাস প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বলে বিসিবি সেই বিজ্ঞপ্তিতে জানিয়েছেন। বিসিবি ছুটি চলাকালীন সময়ে হাথুরুসিংহের চাহিদা ও ব্যক্তিগত গোপনীয়তার প্রতি সকলকে সম্মান রাখতে অনুরোধ করেছে।

 

দেশকে প্রতিনিধিত্ব করার সেরা ফরম্যাট টেস্ট : হাথুরুসিংহে

 

শ্রীলঙ্কার চলমান বাংলাদেশ সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। তবে ওয়ানডে সিরিজে সফরকারীদের একই ব্যবধানে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি সিলেটে অনুষ্ঠিত হয়। এই ম্যাচে বাংলাদেশ ভয়াবহ ব্যাটিং ব্যর্থতায় ৩২৮ রানের বড় ব্যবধানে হেরে যায়।

চট্টগ্রাম টেস্ট সামনে রেখে আজ সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশ দল। এই ম্যাচের স্কোয়াডে যোগ হয়েছেন সাকিব আল হাসান ও পেসার হাসান মাহমুদ। তারা আগামীকাল সকালের ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেবেন বলে জানা গেছে।

আগামী দুইদিন সাগরিকায় অনুশীলন করবে বাংলাদেশ। তবে প্রধান কোচ হাথুরুসিংহে অস্ট্রেলিয়ায় থাকায় সহকারী কোচ পোথাসের অধীনেই প্রস্তুতি সারতে হবে টাইগারদের।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top