চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সাইকেল আরোহীর মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্কঃ কর্ণফুলী থানা এলাকায় এক সাইকেল আরোহীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মূলত ট্রাকের ধাক্কায় মো. জিহাদ (২২) নামে এই সাইকেল আরোহীর মৃত্যু হয়।

রবিবার (২১ জানুয়ারি) রাত ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা কলেজ বাজার সংলগ্ন জামালপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জিহাদ ভেল্লাপাড়া এলাকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। দুর্ঘটনার সময় কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন চাটগাঁ নিউজকে জানান, “শিকলবাহা কলেজ বাজার জামাল পাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী জিহাদ নিহত হয়। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। দুর্ঘটনার পরপরই হেলপারসহ ট্রাকটি আটক করা হয়, তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি মো. জহির হোসেন”

তথ্যসূত্রে জানা যায়, নিহত জিহাদ বাঁশখালী থানার জহির উদ্দিন হেলালের ছেলে। পরিবারের সঙ্গে কর্ণফুলীর ইছানগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। সে ভেল্লাপাড়া এলাকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। কাজ শেষ করে সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। পথে রাত ৯টার দিকে জামালপাড়া এলাকায় একটি দ্রুতগামী ট্রাকের ধাক্কায় সড়ক থেকে দূরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top