চট্টগ্রামে লাইসেন্সবিহীন দুই রেস্টুরেন্ট ও ভুয়া চিকিৎসককে জরিমানা

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরে লাইসেন্সবিহীন রেস্টুরেন্ট পরিচালনা, বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য উৎপাদন ও বিপণন করায় দুই রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে চট্টগ্রাম জেলা প্রশাসনের কাট্টলী সার্কেল ভূমি অফিসের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকীর নেতৃত্বে নগরীর অলংকার মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

অভিযানে লাইসেন্সবিহীন রেস্টুরেন্ট পরিচালনা, বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য উৎপাদন ও বিপণন করায় হোটেল আয়োজন ও হোটেল সাইমুনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে এক ভুয়া দাঁতের চিকিৎসককে শনাক্ত করে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ বিষয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের কাট্টলী সার্কেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী চাটগাঁ নিউজকে বলেন, দুটি রেস্টুরেন্টে লাইসেন্স ছিল না। এছাড়া তারা বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া পণ্য উৎপাদন ও বিপণন করছিল। তাদেরকে ৪০ হাজার টাকা জরিমানা করি। অপর একটি অভিযানে চেম্বার পরিচালনা করার অপরাধে একজন ভুয়া দন্ত চিকিৎসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সব ধরনের অনিয়ম ও অপরাধ দমনে আমার নিয়মিত অভিযানের মাধ্যমে মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top