চট্টগ্রামে যাত্রা শুরু করল ফ্যাশন হাউজ ‘এলিট’

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামে স্বনামধন্য ফ্যাশন হাউজ ‘এলিট’ এর সপ্তম আউটলেটের যাত্রা শুরু করল । শনিবার (২৩ মার্চ) নগরের অভিজাত শপিংমল স্যানমার ওশানসিটিতে ফিতা কেটে এই আউটলেটের উদ্বোধন করেন চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু।

এসময় উপস্থিত ছিলেন ফ্যাশন হাউজ এলিটের চেয়ারম্যান মামুন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক জান্নাতুল ফেরদৌস।

উদ্বোধনে মহিউদ্দিন বাচ্চু এমপি বলেন, আমি জনমানুষের রাজনীতি করি, যেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষযুক্ত। এলিট ব্র্যান্ডের এই শোরুমে ৯৯ থেকে ৯৯৯ টাকায় সব জেন্টেস পোষাক পাওয়া অবশ্যই সুখবর। আমি অত্র এলাকার সবাইকে ঈদে সাধ্যের মধ্যে এলিট থেকে কেনার আহবান জানাই।

এলিটের চেয়ারম্যান মামুন চৌধুরী বলেন, আপনার সামর্থ্যের মধ্যে আপনি আমাদের শোরুম থেকে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশি ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থানের সৃষ্টি হবে। আমরা বাঙালি জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, আমরা সারাদেশে মোট ৭টি শোরুম খুলেছি। ঢাকার মিরপুর থেকে চট্টগ্রামের সানমার, আমরা চেষ্টা করছি এলিট সারাদেশে ছড়িয়ে দিতে। আসন্ন ঈদ এবং নববর্ষে আকর্ষণীয় সব কাপড় এবং ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য হাজির হবে এলিট।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের সাবেক পলিটিক্যাল এপিএস লেখক-সাংবাদিক শওকত বাঙালি, ছিপাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন, স্যানমার ওসানসিটি ওনার্স এসোসিয়েশনের সভাপতি আসাদ ইফতেকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইকবাল।

ফ্যাশন ‘এলিট’ এর এই আউটলেটে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা-হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবিসহ বিভিন্ন ডিজাইনের কাপড়। এসব পণ্যের দাম ৯৯ টাকা থেকে শুরু করে ৯৯৯ টাকার মধ্যে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top