চট্টগ্রামে বিএনপির নেতা খসরু, মীর নাছির ও শাহাদাতের বাড়ীতে হামলা-অগ্নিসংযোগ

চাটগাঁ নিউজ ডেস্ক : চলমান কোটা আন্দোলনকে ঘিরে চট্টগ্রামে মন্ত্রী ও মেয়রের বাড়িতে হামলার এক ঘণ্টার মাথায় ৪ বিএনপির বাসা বাড়িতে আগুন দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

আজ শনিবার  রাত ৮ থেকে ৯টার মধ্যে দৃবৃর্ত্তরা নগরীর মেহেদীবাগস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বাড়ী, পাঁচলাইশস্থ মেডিকেলের পূর্বগেটে নগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহর বাসভবনে ও বাদশা মিয়া রোডস্থ সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের বাসায় হামলা এবং আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এছাড়া চট্টেশরী রোড়ে বিএনপি নেতা মীর মো. নাছিল উদ্দিন ও মীর হেলালের বাসায় হামলা চালায়। এসব হামলা ও অগ্নিসংযোগের জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন বিএনপি নেতারা।

চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাত সোয়া ৮টার দিকে একটি মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের নগরীর বাদশা মিয়া রোডস্থ বাসভবনে হামলা চালায় এবং নিচে পার্কিংয়ে থাকা অন্তত ৭/৮টি গাড়িতে আগুন দেয়।

রাত সাড়ে ৮টার দিকে পাঁচলাইশস্থ মেডিকেলের পূর্বগেটে নগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহর বাসভবনে ও পৌনে নয়টায় মেহেদীবাগস্থ আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসভবনে হামলা হয়।

এ ঘটনার বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (জনসংযোগ) তারেক আজিজ।

এর আগে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরীর বাড়িতে হামলা ও এমপি মহিউদ্দিন বাচ্চুর অফিসে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীরা বিরুদ্ধে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top