চট্টগ্রামে দোকান লুটের হোতা নিরাপত্তাকর্মীরাই

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামে চুরির ঘটনায় ৩ নিরাপত্তাকর্মীর জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ, গত রোববার রাতে নগরের বহদ্দারহাট এলাকার ইলিজি স্কাই পার্ক নামে একটি বিপণিবিতানে মোবাইল, নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী লুণ্ঠনের ঘটনা ঘটে।

বুধবার (২৬ ডিসেম্বর) রাজধানীর আবদুল্লাহপুর থেকে দু’জন লুটেরাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে সোমবার আরেকজনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলো– শুভ দত্ত ওরফে রিপন দাশ, মনির হোসেন ও সোলায়মান বাদশা। তারা ‘ডি ৪ এস’ নামে সিকিউরিটি প্রতিষ্ঠানের কর্মী।

ইলিজি স্কাই পার্ক কর্তৃপক্ষ জানায়, অ্যাপল ক্লাসিক, কে এস মোবাইল অ্যান্ড গ্যাজেট ক্লাব-ভিভো শোরুম ও স্কাই জুয়েলার্স নামে তিনটি দোকানের শার্টার ভেঙে চুরির এ ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় অ্যাপল ক্লাসিক দোকান থেকে ২৩টি, কে এস মোবাইল থেকে ৩০টি মোবাইল চুরি হয়। স্কাই জুয়েলার্স থেকে ৭৭ ভরি রুপা চুরি হয়েছে। এ ঘটনায় পাঁচলাইশ থানায় মামলা করে কর্তৃপক্ষ।

পুলিশ জানায়, পুলিশ তদন্ত নেমে মার্কেটের সিসি ক্যামেরা মুখ ঘোরানো দেখতে পায়। মার্কেটের নিরাপত্তায় দায়িত্বরতদের তারা সন্দেহ করেন। পুলিশ ওই দিন নিরাপত্তার দায়িত্বে থাকা বাদশা ও রিপন দাশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। সোলায়মানকে পাওয়া গেলেও রিপনের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, সোলায়মানকে জিজ্ঞাসাবাদ করা হলে চুরির সম্পৃক্ততা জানা যায়। রিপন ও মনির চুরির মালপত্র বিক্রি করতে ঢাকায় গেলে কোনো মালপত্র বিক্রির আগেই তারা গ্রেপ্তার হয়।

Scroll to Top