চট্টগ্রামে দেড় হাজার লিটার মদসহ ২ কারবারি গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্ক : খাগড়াছড়ি থেকে পিকআপ ভ্যান করে চট্টগ্রাম নিয়ে আসা দেড় হাজার লিটার মদসহ ২ কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২ জুন) দুপুরে নগরের বায়েজিদ থানাধীন অক্সিজেন মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় । এ সময় মদ বহনকারী পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানার আব্দুল হকের পুত্র মো. আনোয়ার হোসেন (২৮), খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি থানার মো. ইউসুফ আলীর পুত্র কামাল হোসেন (২৭)।

বিষয়টি নিশ্চিত করেন বায়েজিদ থানার এসআই মো. জহিরুল ইসলাম। তিনি বলেন, অক্সিজেন বেপারী পাড়া মুন্নি কমিশনার বাড়ীর গলির মুখে চট্টগ্রাম হাটহাজারী রোডের উপর অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এসময় পিকআপটি চেকপোস্টে পুলিশের সিগন্যাল অমান্য করে পালানোর চেষ্টা করে। এসময় পিকআপ ভ্যানটিতে তল্লাশী করে ১০ লাখ টাকা মূল্যের ২০টি বড় প্লাস্টিকের বস্তার ভেতর পলিব্যাগে ৫০০ লিটার, দেশীয় তৈরি চোলাই মদ ২০ বস্তায়, ২০০টি বড় পলিব্যাগের ভেতর ১ হাজার লিটার মদ উদ্ধার করা হয় ।

এসআই জহিরুল ইসলাম আরও বলেন, সাধন ত্রিপুরা নামে চট্টগ্রাম পার্বত্য এলাকা হতে চোলাই মদ কম দামে সংগ্রহ করে চট্টগ্রাম শহরে মাদক ব্যবসায়ীর নিকট বিক্রির করার জন্য গাড়িযোগে পাঠিয়ে ছিল। গ্রেফতার কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হচ্ছে বলেও জানান তিনি।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top