ফটিকছড়িতে পারিবারিক কলহের জেরে মারামারি, দুই ভাই খুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় কুপিয়ে দুজনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হয়েছেন। পারিবারিক ঝগড়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জাফতনগর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডে সামাদবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- আলমগীর ও জাহাঙ্গীর। তারা করিমের আপন ছোট ভাই।

আহতরা হলেন- গৃহবধূ নাছরিন, প্রতিবেশী বোরহান, আফাজ, সাহাবুদ্দিন, বাচ্চু। এছাড়া গুরুতর আহত আরও কয়েকজনের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থলে যাওয়া ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, পারিবারিক অশান্তির জেরে এক ব্যক্তি তার স্ত্রীকে তালাকের সিদ্ধান্ত নিয়েছেন। এ নিয়ে তাদের পরিবারের সদস্য ও প্রতিবেশিদের কেউ কেউ ওই ব্যক্তির বিপক্ষে অবস্থান নেন। আজ (মঙ্গলবার) সন্ধ্যার দিকে একই বিষয় নিয়ে ঝগড়ার জেরে দু’জনকে কুপিয়ে খুন করা হয়েছে। কেউ কেউ বলছেন, ওই ব্যক্তিই খুন করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’

এ ঘটনার পর জাফতনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়া উদ্দিনের বক্তব্য সম্বলিত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া গেছে। সেখানে তিনি জানিয়েছেন, সামাদবাড়ির বাসিন্দা করিম সম্প্রতি দুবাই থেকে দেশে ফেরেন। স্ত্রীর ওপর সন্দেহের জেরে তাদের সংসারে প্রায়ই অশান্তি লেগেছিল। আজ (মঙ্গলবার) বিকেলে ঝগড়ার পর করিম তার স্ত্রী ও মেয়েকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

এ ঘটনা দেখে বাড়ির ও আশপাশের লোকজন বাধা দিতে গেলে আরও অন্তত ছয়জনকে এলোপাতাড়ি কোপান করিম। এদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউপি চেয়ারম্যান জিয়াউদ্দিনের বক্তব্য অনুযায়ী, নিহত দুজন হলেন- আলমগীর ও জাহাঙ্গীর। তারা করিমের আপন ছোট ভাই।

তবে পুলিশ পরিদর্শক আবু জাফর জানিয়েছেন, নিহতরা ভাই কি না, কিংবা তাদের পরিচয় এখনও পুলিশ পুরোপুরি নিশ্চিত হতে পারেনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

চাটগাঁ নিউজ/এসএ

 

Scroll to Top