চট্টগ্রামে কেন এলেন সেই পোল্যান্ড নাগরিক?

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের পেনিনসুলা আবাসিক হোটেল থেকে বিদেশি নাগরিকের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা হয়েছে। তবে পোল্যান্ডের এই নাগরিক চট্টগ্রামে আসার কারণ জানা গেছে।

এদিকে, নিহত বিজ ল মাইকেল যে কোম্পানিকে চাকরি করতেন, সেই ‘বিগ স্টার’ এর কান্ট্রি ম্যানেজার পার্থ প্রতিম ঘোষ সোমবার গভীর রাতে চকবাজার থানায় মামলাটি দায়ের করেন।

জানা যায়, ঐ পোল্যান্ড নাগরিক কোয়ালিটি কন্ট্রোরাল হিসাবে চট্টগ্রামের কেন্ট পার্ক নামে এক পোশাক তৈরি কারখানার তদারকি করতে এসেছিলেন। তিনি গত ২৪ ফেব্রুয়ারি ফ্লাই দুবাই করে চট্টগ্রামে আসার পর বিমানবন্দর থেকে সরাসরি এসে জিইসি মোড়ে অবস্থিত হোটেল পেনিনসুলার ৯১৫ নম্বর কক্ষে ওঠেন।

এ বিষয়ে কবাজার থানার ওসি ওয়ালি উদ্দিন জানান, ওনি কোয়ালিটি কন্ট্রোলার হিসাবে বাংলাদেশে এসেছিলেন। ওনাকে কোম্পানির তরফ থেকে ওই হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছিল। এ ঘটনার বিষয়ে মামলা হয়েছে। আর কোন আপডেট নেই।

এদিকে সিআইডি, পিবিআই ও ডিবি পুলিশের ক্রাইম এক্সপার্টরা ঘটনাটি তদন্ত করছেন।

পুলিশ জানায়, ২০১৮ সাল থেকে ওই নাগরিক চট্টগ্রামে বহুবার এসেছেন। সর্বশেষ গত ডিসেম্বরেও তিনি চট্টগ্রামে এসেছিলেন। এ সময় একই হোটেলে উঠেছিলেন। পরে ক্রিসমাসে ছুটিতে তিনি নিজ দেশ পোল্যান্ডে ফিরে যান। গত ২৪ ফেব্রুয়ারি তিনি আবার ফ্লাই দুবাই করে চট্টগ্রামে আসেন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top