চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : চকরিয়ায় যাত্রীবাহী লেগুনার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লোহাগাড়ার দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

আজ মঙ্গলবার (১৮ জুন) দুপুর সাড়ে বারোটার দিকে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন-লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের সিরাজ মিয়ার পুত্র মোহাম্মদ তাইয়েব (২৮) ও একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র শাহাদত হোসেন শাওয়াল (২৭)। তারা সম্পর্কে মামা-ভাগিনা বলে জানা গেছে।

আহত মো. রাকিব (২৪)কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, লোহাগাড়ার পদুয়া থেকে আসা দুই যুবকসহ তিনজন মোটরসাইকেলে যোগে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে ঘুরতে বের হয়। মোটরসাইকেল চলার এক পর্যায়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় আহত অন্য দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আর একজন মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে লোহাগাড়ার পদুয়া থেকে মোটরসাইকেল যোগে দুই যুবক চকরিয়ার বরইতলী ইউনিয়নে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে দুই যুবকসহ তিনজন মোটরসাইকেল যোগে বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কে ঘুরতে বের হন।

এ সময় বিপরীতমুখি যাত্রীবাহী লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তাইয়েব নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত শাওয়াল ও সাকিবকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রামে প্রেরণ করেন। সেখানে শাওয়াল মারা যায়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top