চকবাজারে স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেল স্বামী

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকার একটি বাসা থেকে ইয়াছমিন আক্তার (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।  বৃহস্পতিবার রাতে চকবাজার থানাধীন চাঁন মিয়া মুন্সি লেইনস্থ এ ঘটনা ঘটে।

নিহতের  ইয়াছমিনের স্বামী জুবাইর উল্লাহ (৩১) পলাতক রয়েছে বলে পুলিশ জানায়। জেরিন নামে তাদের তিন বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনার পর সন্তান জেরিনকে নিয়ে স্বামী পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করছেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালিউদ্দিন জানান, বাড়ির মালিক থেকে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আসামিকে গ্রেপ্তারে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাতে জানা যায়, ইয়াছমিন আক্তাররা দুই বোন। তিনি বড়। বাবা আবুল কাসেম তাদের রেখে অন্যত্র বিয়ে বসলেও, মা ফাতেমা বেগম তাদের ছেড়ে যায়নি। ইয়াছমিন গার্মেন্টসে চাকরি করতে গিয়ে জুবাইর উল্লাহর সাথে পরিচয়, চার বছর আগে বিয়ে।

বৃহস্পতিবার সকালে স্বামী জুবাইর উল্লাহ বাসার মালিককে ফোন করে জানায় যে, তার স্ত্রীকে সে গত রাতে মারধর করে চলে এসেছে। বর্তমানে কি অবস্থায় আছে সেটা দেখার জন্য বলে। পরবর্তীতে মালিক পুলিশে খবর দেয়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top