চকবাজারের “সিস্টেম ইম্পেরিয়াল কমপ্লেক্স”এ লাকি ড্র ও পুরস্কার বিতরণী সম্পন্ন

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে ১ম আই.টি হাব হিসেবে প্রতিষ্ঠিত হওয়া নগরীর চকবাজারের সিস্টেম ইম্পেরিয়াল কমপ্লেক্স। যেখানে একই জায়গায় পাওয়া যাচ্ছে স্মার্টফোন, মোবাইল, কম্পিউটার সহ সকল প্রকার ইলেক্ট্রনিক সামগ্রী। প্রতিষ্ঠানটির যাত্রালগ্নে যারা এখান থেকে স্মার্টফোন, মোবাইল, কম্পিউটার ও ইলেক্ট্রনিক সামগ্রী কিনেছে তাদের জন্য জমকালো আয়োজনের মধ্য দিয়ে আকর্ষণীয় লাকি কুপন ড্র এবং পুরষ্কার বিতরন অনুষ্ঠান আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সিস্টেম গ্রুপের চেয়ারম্যান মোঃ ফখরুল আজিম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাকি কুপন ড্র বিজয়ী ক্রেতাদের হাতে পুরষ্কার তুলে দেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আন্তর্জাতিক দাতা সংস্থা গ্রুপ অফ ওয়ান এর কান্ট্রি ডিরেক্টর রায়হান মাহমুদ কাদেরি, সিস্টেম গ্রুপের নির্বাহী পরিচালক মিসবাহ উদ্দিন কাদেরি, জেনারেল ম্যানেজার ফারহানা কাদেরি ও মোঃ রাসেদ হাসান এবং কমপ্লেস্কের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। এছাড়াও ল্যান্ড ওনারদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ লিটন।

উক্ত অনুষ্ঠানে চাটগাঁ নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে রবি চৌধুরী বলেন, “এই মার্কেটের কাজ ৪ বছর আগে যখন শুরু হয়েছিলো তখন আমাকে দেখানো হয়েছিলো। আমি সেই সময় মোঃ ফখরুল আজিম কে বলেছিলাম এই প্রজেক্ট টা আপনি তাড়াতাড়ি শেষ করে ফেলেন, আপনি লাভবান হবেন। আজকে এই প্রতিষ্ঠানটি যৌবনে পা দিয়েছে। তাদের আজকের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আমি এসেছি এবং ৬ মাস পরেও এসে আপনাদের গান শুনিয়ে যাবো। এর মধ্যে বড় বড় সেলিব্রেটিরা এখানে আসবে এবং আপনারা আরো আকর্ষণীয় পুরষ্কার পাবেন”।

সিস্টেম গ্রুপের চেয়ারম্যান মোঃ ফখরুল আজিম বলেন, “এই প্রতিষ্ঠানের যাত্রালগ্ন থেকে রবি ভাই আমাকে পরামর্শ দিয়ে আসছিলো। রবি ভাই শিল্পি মানুষ হলেও ব্যাবসায়িক বিষয়ে তার ভালোই জ্ঞান রয়েছে”। আমাদের চায়ের আড্ডায় তিনি আমাকে পরামর্শ দিয়ে বলেছিলেন, “ইতিমধ্যে আপনি অনেকগুলো প্রজেক্ট নিয়ে কাজ করেছেন। আপনি দেরি না করে যেকোনো অবস্থাতে এই প্রজেক্ট টাও শুরু করে দেন। যদি আপনার প্রতিষ্ঠানের সেল না হয়, তাহলে এই প্রতিষ্ঠানের ৫০% সেল আমি নিজে ব্যাবস্থা করে দিবো। এভাবে তার উৎসাহ পেয়ে আমি আমার প্রজেক্ট টির কাজের গতি আরো বাড়িয়ে দিয়েছিলাম। আল্লাহর রহমতে আজকে আমার সাফল্যের জন্য আমি রবি ভাই কে অশেষ ধন্যবাদ জানায়”
তিনি আজকেও আমাকে পরামর্শ দিয়ে বলেন,“আপনি লাভের চিন্তা না করে আগামী ৬ মাস পর্যন্ত এই প্রক্রিয়ায় জনগনের কল্যানে আপনার প্রতিষ্ঠান চালিয়ে যান। ৬ মাসে আপনি ৬ টা অনুষ্ঠানের আয়োজন করে বিভিন্ন পুরষ্কার দিন। আমি আপনাকে এটাও আশ্বস্ত করছি প্রয়োজনে ঢাকা থেকে সেলিব্রেটিদের পাঠাবো। আজকে যেরকম পুরষ্কার প্রদান করেছেন, প্রতি ৬ মাসে ৬ বার পুরষ্কার প্রদানের ব্যাবস্থা চালু রাখেন”
মোঃ ফখরুল আজিম আরো বলেন, “আমাদের প্রতিষ্ঠানে আপনারা সবাই আসবেন। আশা করি আমাদের থেকে পণ্য কিনে আমাদের প্রতিষ্ঠানকে আরো গতিশীল করবেন”

এই সময় ১ম পুরষ্কার বিজয়ীকে মোটর সাইকেল, ২য় পুরষ্কার বিজয়ীকে ফ্রিজ, ৩য় পুরষ্কার বিজয়ীকে ল্যাপটপ এবং আরো ৬ জনকে বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় মোবাইল সহ সর্বমোট ৯ জনকে পুরস্কৃত করা হয়।

তথ্যসূত্রে জানা যায়, চট্টগ্রামের একমাত্র ও ১ম আই.টি হাব হলো সিস্টেম ইম্পেরিয়াল কমপ্লেক্স যেখানে একই ছাঁদের নিচে পাওয়া যাবে স্মার্টফোন, কম্পিউটার, ইলেক্ট্রনিক্স সহ সকল প্রকার প্রযুক্তিগত পণ্য। তাদের এরকম আয়োজন নিয়মিত অব্যাহত থাকবে। এবং তারা সকল শ্রেণীর ক্রেতাদের সর্বোচ্চ চাহিদা ও বাজেট অনুযায়ী সেবা দিতে সকলের সহযোগিতা কামনা করেন।

Scroll to Top