খেলাধুলার মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার আহ্বান রাষ্ট্রদূতের

শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: খেলাধুলার মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় করার আহ্বান জানিয়েছেন সৌদি আরবে অবস্থিত বাংলাদেশের রাষ্ট্রদূত ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭-টায় জাতীয় প্রবাসী দিবস উপলক্ষ্যে বাংলাদেশ দূতাবাস, রিয়াদ এর আয়োজনে এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল,রিয়াদ (বাংলা সেকশন) এর সহযোগিতায়  প্রবাসী  বাংলাদেশীদের  মধ্যে অনুষ্ঠিত  ব্যাডমিন্টন  টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

রাষ্ট্রদূত  প্রবাসী বাংলাদেশীদের বলেন, নিজ নিজ  কাজ শেষে শরীর ও মনের সুস্থতার জন্য নিয়মিতভাবে খেলাধুলার অভ্যাস রাখতে হবে। এতে করে পারস্পরিক সুসম্পর্ক যেমনি তৈরি হবে তেমনিভাবে নেতৃত্বের গুণাবলীও গড়ে উঠবে। রাষ্ট্রদূত এ ধরনের অনুষ্ঠানে সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি ছাত্র ছাত্রী এবং স্থানীয় কমিউনিটির লোকজন যেন আরও বেশি যুক্ত থাকে এজন্য আয়োজকদের নির্দেশনা দেন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলে অনুষ্ঠিত ফাইনালে নীল দল সাদা দলকে ২-০ সেটে পরাজিত করে। নীল দলের পক্ষে দূতাবাসের রিয়াজুর ইসলাম ও আবদুর রহমান হীরা এবং সাদা দলের পক্ষে প্রথম সচিব (শ্রম) মোঃ আলমগীর হোসেন ও আব্দুর রাজ্জাক অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সেলর(শ্রম)মুহাম্মাদ রেজায়ে রাব্বী। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ,শিক্ষক,ছাত্র ছাত্রী ও স্থানীয় কমিউনিটির লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ব্যাডমিন্টন  টুর্নামেন্টে ৮ টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলা শেষে রাষ্ট্রদূত বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং মেডেল তুলে দেন।

 

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top