খুটাখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

শেয়ার করুন

সেলিম উদ্দীন, ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে পায়ে হেঁটে বাজারে যাওয়ার পথে ছিনতাইকারীর ছুরি আঘাতে আবুল কালাম নামের (২১) এক যুবক আহত হয়েছে। সে বর্ণিত ইউনিয়নের ৫নং ওয়ার্ড উত্তরপাড়া গ্রামের মাষ্টার নুরুল হকের পুত্র বলে জানা গেছে।

শুক্রবার  (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউনিয়নের মাইজপাড়া সড়কে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

আহত আবুল কালাম জানান, এদিন সে বাড়ী থেকে রেল ব্রীজ পার হয়ে মাইজপাড়া সড়ক দিয়ে পায়ে হেঁটে খুটাখালী বাজারে যাওয়ার পথে একই এলাকার শাহরিয়ার, জাকিরসহ ২/৩ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে। তার কাছে থাকা মোবাইল, মানিব্যাগসহ ৬৫০০ টাকা নিতে গেলে আবুল কালাম বাঁধা দেয়, পরে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আরফাত জানান, ঐ সময় তিনি তাদের শোরগোল শুনে ঘটনাস্থলে যান। সেখানে হাত-পিটে রক্তাক্ত অবস্থায় আবুল কালামকে দেখতে পান। ঐ সময় ছিনতাইকারীরা তার মোবাইল-টাকা ছিনিয়ে নিতে চাইলে তাদের সাথে টানাহেঁচড়ার একপর্যায়ে ছুরিকাঘাত করে টাকা লুট করে পালিয়ে যায়।

জানা গেছে, কালাম এলাকায় থাকেন না। চট্টগ্রাম থেকে গতকাল বাড়িতে আসেন জাতীয় পরিচয় পত্র সম্পন্ন করতে। এদিন সন্ধ্যার সময় বাড়ি থেকে বাজারে আসার পথে ছিনতাইয়ের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক বিষয়টি নিশ্চিত করে জানান, খুটাখালী থেকে ছুরিকাঘাতে এক যুবক আসছিল, তার বাম হাতে ও পিটে ছুরিকাঘাত রয়েছে, অবস্থা গুরুতর না হওয়ায়, তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই ছেড়ে দেয়া হয়েছে।

Scroll to Top