খাতুনগঞ্জে পেঁয়াজের বাজারে অভিযান, ২ ব্যবসায়ীকে জরিমানা

চাটগাঁ নিউজ ডেস্কঃ খাতুনগঞ্জে ক্রয়-বিক্রয় রশিদ ছাড়া পণ্য বিক্রি করার অভিযোগে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শনিবার (২০ এপ্রিল) বাকলিয়া সার্কেল ভূমি অফিস সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএফএম শামীমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, মনিটরিং কার্যক্রম চলাকালীন সময়ে আড়ত সমূহে মূল্য তালিকা প্রদর্শন এবং ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ করা হচ্ছে কিনা তা যাচাই করা হয়। ঈদ পরবর্তী সময়ে পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম অযৌক্তিকভাবে না বাড়ানোর বিষয়ে বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদককেও অনুরোধ করা হয়।

অভিযানে বাকলিয়া সার্কেল ভূমি অফিস সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএফএম শামীম বলেন, গণমাধ্যমে খবর পেয়ে আমরা খাতুনগঞ্জের পেঁয়াজের বাজারে অভিযান পরিচালনা করি। সেখানে ক্রয়-বিক্রয় রশিদ দেখাতে না পারায় দুই প্রতিষ্ঠানকে ৫ হাজার করে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। ভবিষ্যতে আমাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালীন সময়ে কৃষি বিপনন অধিদপ্তরের কর্মকর্তা এবং কোতোয়ালী থানার পুলিশ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top