কুতুবদিয়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ল চায়ের দোকান

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ কক্সবাজারের কুতুবদিয়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে ১টি চায়ের দোকানের মালামালসহ ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা এই আগুন দিয়েছে বলে অভিযোগ করছেন ভুক্তভোগীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ২টার দিকে দোকানে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই দোকানটি মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়।

এই ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোহাম্মদ লিটন কান্নাজড়িত কন্ঠে বলেন, কেন তারা আমার এত বড় ক্ষতি করল। আমার সব শেষ হয়ে গেছে। এক মাস আগে বাবাকে হারিয়েছি, দোকানের আয় দিয়ে চলে ৬ সদস্যের সংসার। কিস্তির টাকার পাশাপাশি ফ্রিজ ও এলইডি নিয়েছি কিস্তিতে। যা সম্বল ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। এখন নিয়মিত মায়ের ওষুধ, কিস্তির টাকা ও সংসার কিভাবে চালাবো বুঝে উঠতে পারছিনা।

দোকানের মালিক মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, কে বা কারা রাতের আধারে পেট্রোল দিয়ে দোকানে আগুন দিয়েছে। আমরা অনেক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারিনি। পূর্ব শত্রুতার জের ধরে আগুন দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

এই ঘটনায় কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার তপন বড়ুয়া চাটগাঁ নিউজকে বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করছি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top