কাপ্তাই সেনা জোনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটিতে কাপ্তাই সেনা জোনের (অটল ছাপ্পান্ন) ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) কাপ্তাই সেনা জোনের শহীদ আফজাল হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন রাঙামাটি ৩০৫ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সোহেল আহমেদ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, অপারেশন উত্তরনের আওতায় কাপ্তাই জোন পার্বত্য চট্টগ্রামে শান্তি, সম্প্রতি, উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশের সার্বভৌমত্ব রক্ষায় অদূর ভবিষ্যতে কাপ্তাই জোন বর্তমান ধারা যেন অব্যাহত রাখতে পারে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। তিনি অটল ছাপ্পান্ন’র উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা, কাপ্তাই ১০ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লে. ক‌র্নেল মুহাম্মদ সো‌হেল, কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির নির্বাহী কর্মকর্তা কমান্ডার ওয়াসিম উল বারী, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক এটিএম আব্দুজ্জাহারসহ স্থানীয় হেডম্যান, ব্যবসায়ী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top