কাপ্তাই সুইডেন পলিটেকনিকে নবীন-বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কাপ্তাই প্রতিনিধি: কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে (বিএসপিআই) নবীন-বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ৯ টায় ইনস্টিটিউট চত্বর হতে একটি বর্ণাঢ়্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি কাপ্তাই লগগেইট, নতুনবাজার এবং কাপ্তাই ইউনিয়ন পরিষদ পর্যন্ত প্রদক্ষিণ করে আবারও ইনস্টিটিউটে এসে শেষ হয়। এসময় নবীন ও বিদায়ী শিক্ষার্থী এবং শিক্ষকরা র‍্যালীতে অংশ নেন।

বিএসপিআই এর অধ্যক্ষ মোহাম্মাদ আবদুল মতিন হাওলাদার সভাপতিত্বে এবং ইনস্ট্রাক্টর মো.ইকবাল হায়দারের সঞ্চালনায় এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো.মহিউদ্দিন, ৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ সহ ইনস্টিটিউট এর সকল বিভাগীয় প্রধান এবং শিক্ষকবৃন্দ।

সকাল ১১ টায় বিএসপিআই মাঠে নবীন-বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকাল ৩ টায় বিদায় অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড শো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় উক্ত অনুষ্ঠান।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top