কাপ্তাইয়ে বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উদযাপন 

কাপ্তাই  প্রতিনিধি: কাপ্তাই উপজেলা বিএনপির উদ্যোগে  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৫আগষ্ট)  সকাল ১১ টায়  কাপ্তাই  উপজেলা চত্বর হতে একটি শোভাযাত্রা বের হয়ে  বড়ইছড়ি বাজার এবং কাপ্তাই সড়ক প্রদক্ষিন করে পরে উপজেলা সদরে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি  জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মো. দিলদার হোসেন এতে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইয়াছিন মামুনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা বিএনপির সিনিয়র সহ  সভাপতি জাফর আহমেদ স্বপন, চ্ন্দ্রঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাকির হোসেন, ওয়াগ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, যুবদলের সদস্য সচিব ইব্রাহীম হাবিব মিলু, ওয়াগ্গা ইউনিয়ন বিএনপির সম্পাদক মায়া রাম তনচংগ্যা, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কাপ্তাই উপজেলা শাখার সদস্য সচিব রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী ছাত্র দল কাপ্তাই উপজেলা শাখার আহবায়ক সেকান্দর আলি রাসেল, কর্ণফুলী কলেজ ছাত্র দলের সদস্য সচিব আকাশ প্রমুখ।

আলোচনা সভায় বক্তাগণ  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  শুভ জম্মদিন উপলক্ষে কাপ্তাইবাসী সহ দেশবাসী কে শুভেচ্ছা জানান।  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এসময় বক্তারা আরও বলেন, সংখ্যালঘু হিন্দু ভাইদের মন্দির সহ বাড়ী ঘরে কোন রকম দুষ্কৃতিকারীদের হামলা শিকার না হয় সবাইকে সজাগ থাকতে হবে।

চাটগাঁ নিউজ/ঝুলন/এআইকে

Scroll to Top