কাপ্তাইয়ে দীপংকর তালুকদার এর পক্ষে সরব নেতাকর্মী

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ১৮ ডিসেম্বর হতে রাঙামাটির কাপ্তাইয়েও শুরু হয়েছে প্রচার প্রচারনা। গত কয়েকদিন কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে গিয়ে দেখা যায় রাঙামাটি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী দীপংকর তালুকদার এমপির পক্ষে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা হতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে  দিনরাত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এসময় তাঁরা নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে ভোটারদের দোয়ারে দোয়ারে যাচ্ছেন।

তবে দীপংকর তালুকদার এর সমর্থক ছাড়া রাঙামাটি সংসদীয় আসনের প্রতিদ্বন্দিতাকারী অন্য প্রার্থী গুলোর কোন প্রচার প্রচারণা এবং পোষ্টার চোখে পড়েনি কাপ্তাইয়ে।

এদিকে গতকাল বৃহস্পতিবার ৪ নং কাপ্তাই ইউনিয়নের বাজারঘাট এলাকায় গিয়ে দেখা যায়  কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী নেতৃত্বে উঠান বৈঠক ও জনসংযোগ অনুষ্ঠিত হচ্ছে।

এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক  সুজন তনচংগা ধনা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি দে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম নুর উদ্দিন সুমন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Scroll to Top