কাপ্তাইয়ে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

রাঙামাটি প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৩ এর রাঙামাটির কাপ্তাই উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারী এবং বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মফিজুল হক।

কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহমুদ হাসান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তনচংগ্যা, প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, উপজেলা শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পুষ্পিতা বড়ুয়া এবং কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজ এর দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী অরিত্রি তালুকদার। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: চলতি বছরের ১৩ মে কাপ্তাই উপজেলা পর্যায়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Scroll to Top