কলেজ শিক্ষক কর্তৃক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মানববন্ধন

শেয়ার করুন

রামু প্রতিনিধিঃ কক্সবাজার রামু সরকারি কলেজের শিক্ষক কর্তৃক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিচার চেয়ে মানববন্ধন করেছে কলেজের শিক্ষার্থীরা।

রবিবার (১০ মার্চ) সকালে কলেজটির বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ হোছাইনের শাস্তি ও বিচারের দাবিতে শত শত শিক্ষার্থী প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশগ্রহণ করে। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঐ শিক্ষকের বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

শিক্ষার্থীরা বলেন, একজন শিক্ষক হয়ে যৌন হয়রানির মত এমন একটি ঘৃণ্য কাজ করে, তার কাছে শিক্ষার্থীরা কোনভাবেই নিরাপদ নয়। এমন শিক্ষককে শিক্ষা প্রতিষ্ঠানে রাখা হলে শিক্ষার্থীরা কলেজ ছাড়তে বাধ্য হবে।

এই বিষয়ে রামু সরকারি কলেজের অধ্যক্ষ মো. মুজিবুল আলম বলেন, যৌন নির্যাতনের ব্যাপারটা সকলের জন্য জন্য খুবই দুঃখজনক এবং লজ্জাজনক। ইতিমধ্যে বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। শীঘ্রই তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ৭ই মার্চে কলেজের অনুষ্ঠান ফেলে ছাত্রীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা পড়ছিলো কক্সবাজার রামু সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ হোছাইন। পরে ভুক্তভোগী ছাত্রীর কাছ থেকে খবর পেয়ে সহপাঠীরা ওই শিক্ষককে হাতেনাতে ধরে ফেলে। পরে আদালত পাড়ায় আইনজীবীর সামনে স্ট্যাম্পে মুচলেকা দিয়ে মুক্তি পান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top