কলকাতা জুড়ে মোশাররফের ‘হুব্বা’

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: আগামী ১৯ জানুয়ারি ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে বাংলাদেশের মোশাররফ করিম অভিনিত ব্রাত্য বসুর নতুন ছবি ‘হুব্বা’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিম। মুক্তির আগে তাই কলকাতার বিভিন্ন স্থানে পেয়েছে হুব্বার পোস্টার। এমনকি বিভিন্ন দেয়াল, গাড়ি, ট্রামেও দেখা যাচ্ছে হুব্বার পোস্টার।

তবে গতকাল কলকাতার মেট্রো রেলও দেখা গেল ভিন্ন এক চিত্র। মেট্রো সেজেছে হুব্বার পোস্টার ও ব্যানারে। এরই মধ্যে হুব্বার পোস্টারসহ  মেট্রো রেলের এমন একটি ভিডিও দেখা গেছে। উৎসুক ভক্তদের কেউ এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার পর থেকে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভিডিওতে দেখা গেছে, স্টেশনে এসে থামছে ট্রেন, যে ট্রেনের দুই পাশেই হুব্বার পোস্টার। ট্রেন থামতেই মেট্রোতে উঠছেন যাত্রীরা। যা জানান দিচ্ছে বাংলাদেশের মতো কলকাতায়ও মোশাররফ করিমের অসংখ্য ভক্ত রয়েছে।

এর কিছুদিন আগেই ছবিটির ট্রেলার প্রকাশ করার পর থেকেই সবাই যেন লুফে নিচ্ছে হুব্বার ট্রেলারটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখে পড়ছে মোশাররফ করিমের ভক্তদের উচ্ছ্বাস।

প্রসঙ্গত, ছবিটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও একই সময়ে মুক্তির পরিকল্পনা করেছে পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। এরই মধ্যে প্রস্তুতিও সম্পন্ন করেছে তারা।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। একসময় অসংখ্য মামলার এই আসামি নির্বাচনেও দাঁড়ান! হুব্বায় বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিমকে দেখতে পাবেন দর্শকবৃন্দ।

এ ছাড়াও এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আরও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top